• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ

বাজিতপুরে দেড় যুগ পর যুবলীগের তিন সদস্যের কমিটি

বাজিতপুরে দেড় যুগ
পর যুবলীগের তিন
সদস্যের কমিটি

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের বাজিতপুরে দেড় যুগ পর যুবলীগের তিন সদস্যের উপজেলা কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি হয়েছেন আগের কমিটির সাধারণ সম্পাদক মো. কবির হোসেন, সহ-সভাপতি হয়েছেন আগের কমিটির প্রচার সম্পাদক এইচএম মুক্তাদির নিজাম ও সাধারণ সম্পাদক হয়েছেন ছাত্র লীগ বাজিতপুর সরকারি কলেজ শাখার সাবেক সভাপতি মো. শফিকুল ইসলাম।
উপজেলা যুব লীগের সাবেক সভাপতি গোলাম রসুল দৌলতের সভাপতিত্বে ১৭ ডিসেম্বর কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলরদের মতামত নিয়ে জেলা যুব লীগের আহবায়ক আমিনুল ইসলাম বকুল এবং দুই যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট মীর আমিনুল ইসলাম সোহেল ও একেএম রুহুল আমিন খানের যৌথ স্বাক্ষরে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) কমিটির তিন কর্মকর্তার নাম ঘোষণা করা হয়। আগামী এক মাসের মধ্যে ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির কাছে পাঠানোর জন্য নতুন নেতৃত্বকে নির্দেশনা দেয়া হয়েছে। নতুন সভাপতি কবির হোসেন জানিয়েছেন, এর আগে সর্বশেষ ২০০৫ সালের জানুয়ারিতে উপজেলা যুবলীগের কমিটি গঠিত হয়েছিল। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেবেন বলে তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *